Bangla Choti

Chuda Chudir Golpo

পায়েলের চুপ কথা -০৮

পায়েলকে জড়িয়ে ধরে কয়েকটা চুমু খেয়ে পার্থ পায়েলকে টেনে বিছানার কিনারে নিয়ে এল। নিজে দাঁড়িয়ে পায়েলের পা তুলে নিল কাঁধে। জীবনের প্রথম চোদন। গুদের মুখে বাড়া ঘষতে লাগলো আনাড়িভাবে। ফুটোই খুঁজে পাচ্ছেনা সে। পায়েল একটুক্ষণ অপেক্ষা করে নিজেই হাত বাড়িয়ে গুদের মুখে সেট করে দিয়ে বললো ‘এবার চাপ দাও’। পার্থ মরিয়া ঠাপ দিল আর সাথে সাথে পায়েলের কামাতুর, বাড়াখেকো গুদে ঢুকে পড়লো আর একটা নতুন বাড়া। পার্থর মনে হল সে কোনো অগ্নিকুন্ডে প্রবেশ করলো। পায়েল শীৎকার করে উঠলো ‘আহহহহহহহহ পার্থ আহহহহহ আস্তে, উফফফফফ কি করলে? আমার গুদের পর্দা চিরে গেল গো’ বলে প্রথমবার চোদাচ্ছে তেমনভাবে শীৎকার দিতে শুরু করলো। পার্থ জিজ্ঞেস করলো ‘বের করে নেব?’

পায়েল- না না না না আহহহহহহহহ কি ব্যথা! যত ব্যথা ততই সুখ পার্থ। প্লীজ আরও জোরে জোরে দাও সোনা।
পার্থ আরও জোরে জোরে ঠাপাতে শুরু করলো। আর পায়েলের ছেনালিপনাও বাড়তে লাগলো তাল মিলিয়ে।

পায়েল- আহহহ উফফফফফ উফফফফ উফফফফ ইসসসসস কি সুখ গো আহহহ আরও জোরে দাও। আহহহহহ আমার সব ফাটিয়ে দিল গো। এ ছেলে কি করছে আমার সাথে, কি সুখ দিচ্ছো পার্থ। উফফফফফ এত সুখ জানলে অনেক আগেই শুয়ে পড়তাম গো সোনা। প্রথম দিনের পার্টিতেই শুয়ে পড়তাম। আহহহহহহহ।

নিজেও গুদের দেওয়াল চেপে রেখে চোদন খাচ্ছে পায়েল যাতে পার্থর কাছে নতুন লাগে আর নিজেও পায় অদম্য সুখ। পার্থ চুদছে। পায়েলের চোখে চোখ রেখে চুদে চলেছে। প্রথম হলেও বেশ লম্বা লম্বা ঠাপ দিচ্ছে পায়েলকে। আর লক্ষ্য করছে পায়েলের এক্সপ্রেশন। যেভাবে ঠাপালে পায়েলের চোখ মুখ সুখে বেঁকে যাচ্ছে, সেভাবেই ঠাপাচ্ছে সে। পায়েলও সুখ পাচ্ছে চরম। চুদেই যাচ্ছে পার্থ তার সাত ইঞ্চি আখাম্বা বাড়া দিয়ে। সায়নের কথা মনে পড়লো পায়েলের। একদম একইরকম চোদনবাজ। শুধু পার্থর বাড়া এক ইঞ্চি ছোটো। দু’পা পার্থর কাঁধে তোলা। সেই পায়ের পাতায়, আঙুলে, গোড়ালিতে চুমু খেতে খেতে চাটতে চাটতে চোদা শুরু করতেই পায়েল সুখে কঁকিয়ে উঠলো। প্রবলভাবে শীৎকার দিতে লাগলো সে।

পার্থ প্রেমিকার শীৎকারের শব্দে হিংস্র পশু হয়ে উঠতে লাগলো। গদাম গদাম ঠাপে পার্থ তার পশুতে পরিণত হবার খবর জানাতে লাগলো পায়েলের গুদে। বেশ কিছুক্ষণ চোদা খেয়ে পায়েল বললো ‘এবার আমি সুখ দেব তোমায়’। পার্থ গুদ থেকে বাড়া বের করে নিল। পায়েল পার্থকে বিছানায় শুইয়ে দিয়ে নিজে পার্থর উপরে পার্থর মুখের দিকে পিঠ ফিরিয়ে কাউগার্ল পজিশনে বাড়ার মুখে গুদ সেট করে আস্তে আস্তে বসতে লাগলো। পার্থর সাড়া বাড়া শিরশিরিয়ে উঠলো। পুরোটা বসার পর পায়েল উঠলো, আবার বসলো, আবার উঠলো, আবার বসলো, আবার উঠলো, আবার উঠলো। এভাবে ক্রমশ বাড়তে লাগলো স্পীড। পায়েলের ভারী ৩৬ ইঞ্চি পাছার দাবনাগুলি ফর্সা। সমানে লদলদে পাছার দাবনা থরথর করে কাঁপতে কাঁপতে উঠবস করছে। পার্থ মাঝে নাঝে থাপ্পড় মারছে আর লাল হয়ে যাচ্ছে থলথলে পাছা। সেক্সি পাছার দুলুনিতে আরও শক্ত হয়ে উঠছে পার্থর ধোন। আর সেই শক্ত বাড়ার সুবিধা নিয়ে বাঘিনীতে পরিণত হয়েছে পায়েল। পার্থর কোমরে দুই হাতের ভর দিয়ে ভয়ংকর ভাবে ঠাপাচ্ছে পার্থকে। ফাটিয়ে, চিরিয়ে নিজের গুদের দফারফা করে নিচ্ছে নিজেই চোদন খেয়ে।

পার্থ- আহহহহহ পায়েল কি সুখ দিচ্ছো সুন্দরী। আহহহহ আহহহহ আহহহহহ আহহহহহহ আরও আরও আরও আরও জোরে চোদো আহহহহহহহ।
পায়েল- ইসসসসস কি বাড়া গো তোমার পার্থ। আহহহহহ আহহহহহ আহহহহহহ পার্থ আহহহহহহ ইসসসসস ইসসসসস ইসসসসসসস উফফফফফফ কি সুখ কি সুখ। কিভাবে ঢুকছে আর বেরোচ্ছে আহহহহহ ইসসসসসস।
পার্থ- ঢুকছে কোথায়? তুমি ঢুকাচ্ছো তো সুন্দরী। আহহহহহহ এমন চোদনখোর আর চোদনবাজ প্রেমিকা পাবো, স্বপ্নেও ভাবিনি। ইসসসসসসস। দাও দাও দাও।

পায়েল এবারে ঘুরে গিয়ে পার্থর দিকে মুখ ফিরিয়ে চুদতে লাগলো আর প্রতি ঠাপের সাথে সাথে পায়েলের পাহাড়সম মাইগুলি দুলতে লাগলো। পায়েলের ৩৪ সাইজের খাড়া টাইট মাইগুলি ভীষণ উত্তেজকভাবে লাফাচ্ছে। পার্থর হাত আপনা থেকেই চলে গেল পায়েলের বুকে। দুই হাতে দুই দুদু ধরে চটকাতে শুরু করলো পার্থ আর পায়েল সমানে নিজের গুদ ধুনিয়ে চলেছে দ্রুতগতিতে। পার্থ মাই চটকানো শুরু করার পর পায়েলের গুদে আগুনের মাত্রা বেড়ে গেছে ভীষণভাবে। এবারে পার্থ তলঠাপ দেওয়া শুরু করলো। পায়েল সুখের চোটে নিজের ঠাপ বন্ধ করে পার্থর দেওয়া তলঠাপ নিতে লাগলো গুদ কেলিয়ে। সুখের প্রচন্ড উন্মাদনায় পায়েলের তলপেট মোচড় দিয়ে উঠলো আবার। আবার জল খসবে তার।

প্রচন্ড হিংস্রভাবে নিজেও ওপর থেকে ঠাপ দিতে শুরু করায় ২ মিনিটের মধ্যে জল খসিয়ে দিল পায়েল। প্রচন্ড সুখ। অসম্ভব সুখ। সুখের আবেশে চোখ বন্ধ হয়ে এল পায়েলের। কিন্তু পার্থর বেরোয় নি। ওই অবস্থায় পার্থ বসে গিয়ে দুহাতে পায়েলকে শুইয়ে দিল। গুদ থেকে বাড়া বের না করেই। আর নিজে পায়েলের উপর শুয়ে পড়লো। অসম্ভব গরম হয়ে আছে পার্থ। শুয়ে বাড়া ঠিকঠাক সেট করেই মিশনারী পজিশনে চুদতে লাগলো পার্থ। জল খসানো পায়েল চোদনের হিংস্রতায় পাগল হয়ে গেল। শীৎকার বেরোতে লাগলো আজেবাজে। দুহাতে আঁকড়ে ধরেছে সে পার্থকে। পার্থর চোদার স্পীড বাড়তে খামচে ধরলো পার্থর পিঠ। শুধু আহহহহ আহহহহহহ আহহহহহহ আহহহহহ বলে ঠাপ খাচ্ছে পায়েল। কিন্তু পার্থ এখন পশু। হিংস্র পশু। একটু আগেই বীর্য বেরিয়ে যাবার পর পায়েলের হতাশাগ্রস্ত মুখ মনে পড়তে আরও হিংস্র হয়ে উঠলো সে। প্রচন্ড গতিতে ঠাপাতে লাগলো।

পার্থ- কি রে মাগী সুখ পাচ্ছিস?
পায়েল- উফফফফফফ পার্থ কি চুদছো সোনা। আহহহহহ আহহহহহহ আরও দাও আরও।
পার্থ- একটু আগেই তো মুখ বাঁকিয়েছিলি মাগী।

পায়েল তুমি বললেও পার্থ তুই তোকারি করছে কারণ পার্থ এখন প্রেমিক না। চোদন মেসিন হয়ে গেছে। সে কথা বুঝতে পেরে পায়েলের ভেতরের খানকি মাগীটা জেগে উঠলো।
পায়েল- বাঁকিয়েছিলাম তো। শালা চুদতেই যদি না পারিস তাহলে তোকে বিয়ে করতাম না।
পার্থ- করবি না মানে? এখন করবি তো রে মাগী আমাকে বিয়ে?
পায়েল- করবো। যদি তুই মাগীর ভাতার হতে চাস। তাহলে করবো রে।
পার্থ- আমি তোর মাগা বর হয়ে থাকবো রে খানকি?পায়েল- আমি বারোভাতারী মাগী হবো রে পার্থ এমন বাড়া খুঁজে পেলে আর এমন চোদন খেলে।
পার্থ- আমি তোর বারোটা ভাতারের সঙ্গে মিলে তোকে চুদবো রে মাগী।

পায়েল- তাই চুদিস তাই চুদিস তাই চুদিস রে পার্থ। কি বাড়া বানিয়েছিস বোকাচোদা। চোদ চোদ চোদ চোদ।
পার্থ- চুদছি রে মাগী। চুদছি। কি গরম আর টাইট গুদ রে মাগী তোর। আজ তোর একদিন কি আমার একদিন।
‘টাইট গুদ’ কথাটা শুনে মনে মনে হেসে পায়েল বললো, ‘তোর জন্যই তো গুদ টাইট করে রেখেছি রে খানকিচোদা, নইলে কবে লাইন লাগিয়ে দিতাম’।
পার্থ- তুই লাইন লাগালে সেই লাইনে এক নম্বরে আমি দাঁড়াতাম খানকি।
পায়েল- ইসসসসসসসস। এই বাড়া দিয়ে ধুনতি শালা আমাকে।

পার্থ- ধুনতাম মানে? সারাক্ষণ ধুনতাম। লাইনের দ্বিতীয় মাগা আর আসতেই পারতো না কোনোদিন।
পায়েল- একাই খেতি শালা।
পার্থ- হ্যাঁ।
পায়েল- একাই যখন খাবি তো আরও জোরে চোদ না রে বোকাচোদা। শালা ঢ্যামনা চোদা মাগা। চোদ। কোমরে জোর নেই?
পার্থ এত্ত জোরে জোরে চোদা শুরু করলো যে প্রতিটা ঠাপ পায়েলের জরায়ুতে ধাক্কা মারতে লাগলো। অসম্ভব সুখ। প্রবল সুখ। পায়েল সুখে আত্মহারা হয়ে যেতে লাগলো। আর সুখে বেশী আত্মহারা হলে যা হয়। পায়েল গলতে শুরু করলো আবার। এদিকে চরম ঠাপের চরম সুখে পার্থও চরম মুহুর্তের সম্মুখীন।
পার্থ- আহহহহহহ পায়েল আমার বেরোবে।

পায়েল- আমারও আমারও আমারও। প্লীজ আরও জোরে আরও আরও জোরে। ইসসসস কি ধুনছো গো। ইসসসসস। ভেতরেই ঢালবে ভেতরেই।

পার্থ ২০-২৫ টা প্রবল ঠাপে নিজেকে একদম খালি করে দিতে লাগলো। আর পার্থর গরম থকথকে লাভার মতো বীর্যের ছোঁয়া পেয়ে পায়েল জল খসাতে লাগলো কলকল করে। দুজনের কামরস মিলেমিশে একাকার। আহহহহহহ অদ্ভুত শান্তি। অদ্ভুত সুখ। দুজনে দুজনকে জড়িয়ে ধরে শুয়ে রইলো। আস্বাদন করছে চরম সুখের মুহুর্ত। সময় আছে অফুরন্ত। এটা উপভোগের সময়।

এমনিতে পার্থ নিজে রান্না করে খেতেই পছন্দ করে। তবে আজ পায়েল থাকায় খাবার অর্ডার করিয়ে আনলো। নগ্ন অবস্থায় ঘুরে বেড়াচ্ছে দুজনে। পায়েলের খানদানী চেহারা দেখে নিজেকে আটকানো মুশকিল। কিন্তু ক্ষিদে পেয়েছে অসম্ভব। খাবার খেয়েই আর দেরী করতে পারলো না পার্থ। ঝাপিয়ে পড়লো নিজের প্রেমিকার ওপর। পায়েলের নিটোল দুধ আর পাছার হালকা দুলুনিতে এমনিতেই পার্থর বাড়া ফুলে টং। আর সেই দাঁড়িয়ে থাকা বাড়ার দুলুনিতে পায়েলও গরম হয়ে গিয়েছে আবার।

খাবার শেষ করে ঝাপিয়ে পড়া পার্থকে দু’হাতে জড়িয়ে ধরে নিজের মধ্যে মিশিয়ে নিতে লাগলো পায়েল। চেয়ার ছেড়ে দুজনে শুয়ে পড়লো মেঝেতে। আর চলতে লাগলো ধস্তাধস্তি। দুজন দুজনকে চুমুতে, চিপে, চেপে, ঠেসে ছিবড়ে করে দিতে লাগলো। কেউ কম যায় না। এত হিংস্রতার অবসম্ভাবী পরিণতি হল চোদন। দুজনে আবার এক রাউন্ডের জন্য তৈরী হল। ধস্তাধস্তি করতে করতেই পার্থ চুদতে চাইলেও পায়েল না করলো।

পায়েল- শুয়ে না। ডগি হবো। বহুকাল পর্নে দেখেছি। আজ সে স্বপ্ন পূরণ করে দাও সোনা।

পার্থ পায়েলকে ডগি পজিশনে নিয়ে পায়েলের লদলদে পাছা চটকাতে লাগলো। সাথে চড়। প্রতিটা চড়ে পায়েলের সেক্স চরমে উঠে যেতে লাগলো। একসময় হাত বাড়িয়ে হিংস্রভাবে পার্থর বাড়া খিঁচতে শুরু করতে পার্থ হাত থেকে বাড়া বের করে গুদে প্রবেশ করিয়ে দিল। গুদের মুখে বাড়া রেখে দিল এক হালকা ঠাপ। ঠিকঠাক ঢুকলো না বলে দ্বিতীয় বার এক রাম ঠাপে পুরো বাড়াটা পরপর করে ঢুকিয়ে দিল। কঁকিয়ে উঠলো পায়েল।
পায়েল- উফফফফ বোকাচোদা আস্তে শালা।

পার্থ- আস্তে কেন মাগী?
পায়েল- শালা আমি বাজারী মাগী নাকি?
পার্থ- না তবে বানাবো তোকে।

বলে গদাম গদাম করে ঠাপাতে শুরু করলো পার্থ। প্রচন্ড হিংস্রতার সাথে ঠাপাচ্ছে সে পায়েলকে। শুধু ঠাপ আর ঠাপ আর ঠাপ। প্রচন্ড সুখে পায়েলের মুখ দিয়ে কথা বেরোচ্ছে না। শুধু দাঁত মুখ চেপে সমানে চোদা খেয়ে যাচ্ছে। ডগি পজিশনে বড় বাড়ার চোদন খেলে কি সুখ হয়, তা আশা করি সমস্ত চোদনখোর পাঠিকা জানেই। সেই প্রবল সুখে পায়েল ভেসে যেতে লাগলো। একবার জল খসে গেল। তবু মনে হচ্ছে আরও চাই, আরও চাই। পার্থও নিরাশ না করে ধুনে যেতে লাগলো পায়েলকে। সাথে পাছা চটকাচ্ছে।

লাগাতার মিনিট ১৫ চোদার পর পার্থর বাড়ায় ডগায় মাল চলে এল। পার্থ হাত বাড়িয়ে পায়েলের দুধগুলোকে দুই হাতে চটকাতে চটকাতে চুদতে লাগলো। প্রবল সুখে বেঁকে গেল পায়েল। হাজার চেষ্টাতেও আটকাতে পারলো না নিজের কামরস। আর পায়েলের কলকলিয়ে বেরোনো জলের ছোঁয়ায় পার্থও আর ধরে রাখতে না পেরে নিজেকে মিশিয়ে দিল পায়েলের ভেতরে। ধপাস করে শুয়ে পড়লো দুজনে মেঝেতে।

Updated: November 24, 2018 — 5:21 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla Choti © 2018 Frontier Theme